শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
Editor BD24
শুক্রবার ● ১৪ সেপ্টেম্বর ২০১৮
প্রচ্ছদ » দেশ » বড় পর্দায় আসছেন আ‌রে‌ফিন সোহাগ
প্রচ্ছদ » দেশ » বড় পর্দায় আসছেন আ‌রে‌ফিন সোহাগ
৩১৮ বার পঠিত
শুক্রবার ● ১৪ সেপ্টেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বড় পর্দায় আসছেন আ‌রে‌ফিন সোহাগ

বড় পর্দায় আসছেন আ‌রে‌ফিন সোহাগবি‌নোদন প্র‌তি‌বেদক : ছোট পর্দা ও বড় পর্দায় করা বেশ কিছু কাজের মাধ্যমে কু‌ড়ি‌য়ে‌ছেন প্রশংসা। আর পাশাপাশি কয়েক‌টি কোম্পা‌নির বিজ্ঞাপনও ক‌রে‌ছেন। কিন্তু আ‌রে‌ফিন সোহাগের মূল চিন্তা-চেতনায় ছিল সি‌নেমা। আর সি‌নেমা‌কে সাম‌নে রে‌খে নি‌জে‌কে প্রস্তুত ক‌রে চ‌লে‌ছেন তিনি।

এবার আ‌রে‌ফিন সোহাগ নিজেকে নতুন আ‌ঙি‌কে দর্শকদের সামনে যেভাবে মেলে ধরতে চান সেসব নি‌য়েই কথা হয় খানিকটা সময় যুবকন্ঠ প্রতিনিধির সাথে।

তিনি বলেন, প্রস্তু‌তির কথা বলতে আর কি বলবো। মিডিয়াতে নিষ্ঠার সাথে কাজ করে নিজের একটা জয়গা করে নিতে চাই। বড় পর্দায় কাজ শুরু করার পর থে‌কে নি‌জে‌কে প্রস্তুত করে আস‌ছি নতুন কিছু করার জন্য। নাচ, অ‌ভিনয়, শরীরচর্চাসহ বি‌ভিন্ন ভা‌বে নি‌জে‌কে তৈ‌রি কর‌ছি সি‌নেমার জন্য। আ‌মি নায়ক হ‌তে নয়, অ‌ভি‌নেতা হ‌তে এ‌সে‌ছি। আমি চল‌চ্চি‌ত্রের স্বা‌র্থে কাজ কর‌তে চাই। আ‌মি চল‌চ্চিত্রকে ভালো‌বে‌সেই অ‌ভিন‌য়ে এ‌সে‌ছি।

‌তি‌নি ব‌লেন, ই‌তিম‌ধ্যে সনামধন্য ক‌য়েকজন প‌রিচাল‌কের সা‌থে কথা হ‌য়ে‌ছে আমার। গল্প রে‌ডি। সব‌কিছু ঠিক থাক‌লে শিঘ্রই নতুন করতে পারবো বলে আশা করি। ‌যে নতুনের মাঝেও থাকবে নতুনত্ব। দে‌শের গু‌নিও অ‌ভি‌নেতা অ‌ভি‌নে‌ত্রীর সমন্ব‌য়ে আ‌মি কাজ‌টি শুরু কর‌তে যা‌চ্ছি।

আ‌রো ব‌লেন, আ‌মি ভা‌লো কিছুর জন্য অ‌পেক্ষা কর‌ছিলাম। আশাক‌রি এবার ভা‌লো‌কিছু নি‌য়ে আস‌বো। সব‌কিছু রে‌ডি এখন শুধু কা‌জে হাত দি‌বো। এখনই সব বল‌বো না। ত‌বে এতটুকু বল‌ছি খুব শিঘ্রই আস‌ছি নতুন কিছু নি‌য়ে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চাষী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগরীর চারা বিতরণ সম্পন্ন
সাপাহারে পরিবেশ সংরক্ষণে পুলিশের বৃক্ষ রোপণ কর্মসূচী অনুষ্ঠিত
ওয়ালটন পণ্য রপ্তানি তালিকায় এবার যুক্ত হলো উগান্ডা
মিউজিক ভিডিওতে নিলয়-শেহতাজ (ভিডিও)
শ্রীমঙ্গলে রয়েল ট্রাভেলস লিংকের যাত্রা শুরু
কক্সবাজারে পরিবেশ পুনরুদ্ধারের দাবি সুশীল সমাজের
শিশু নির্যাতন এখন মহামারী
কেমন আছি আমরা সবাই