আজ : মঙ্গলবার | ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০১৮ ইং | ৮ই শাবান, ১৪৩৯ হিজরী

ফরিদপুরে পতিতা সর্দারনীর যাব্বজীবন

indexফরিদপুর প্রতিবেদক : ফরিদপুরে নাবালিকাকে (১২) পতিতাবৃত্তিতে বাধ্য করায় জাহানার ওরফে প্রিয়া সর্দারনীর যাব্বজীবন সাজা ও ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে দুবছর কারদন্ড প্রদান করছে আদালত।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. বজলুর রহমান এ সাজা প্রদান করেন। রায় ঘোষনার সময় আসামী জামিন গিয়ে পলাতক থাকায় আদালতে উপস্থিত ছিলেন না। ফরিদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি মো. বাবু মোল্যা জানান, গত ২জুন২০১২ইং তারিখে ফরিদপুর রথখোলা পতিতা পল্লীর প্রিয়া সর্দারনী কাছ থেকে নাবালিকাকে উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

পরের দিন সকালে কোতয়ালী থানার এস আই কাজল কুমার শর্মা বাদি হয়ে জাহানার ওরফে প্রিয়া সর্দারনীকে আসামী করে মামলা দায়ের করেন। এরপর তিনি ১৮মাস জেল খেটে জামিনে গিয়ে বর্তমানে পলাতক থাকা অবস্থায় এ রায় প্রদান করলেন আদালত।

এদিকে মামলার বিবরনী থেকে জানাযাই, উক্ত নাবালিকা কাজের সন্ধানে বরিশাল থেকে ঢাকায় আসে সেখান থেকে এক দালাল তাকে কাজ দিবে বলে ফরিদপুর নিয়ে আসে। দালাল তাকে ফরিদপুর রথখোলা পতিতা পল্লীতে জাহানার ওরফে প্রিয়া সর্দারনীর নিকট বিক্রি করে সে সময়।

পুলিশ গত ২জুন২০১২ইং তারিখে ফরিদপুর রথখোলা পতিতাপল্লীর প্রিয়া সর্দারনী কাছ থেকে নাবালিকাকে উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশের তৎকালীন এস আই কাজল কুমার শর্মা। এই ঘটনায় ৩জুন২০১২ইং তারিখে পুলিশের ওই কর্মকর্তা বাদি হয়ে মানব পাচার আইনে মামলা দায়ের করে কোতয়ালী থানা মামলা নং-০৬/১২।

Leave a Reply

আরো সংবাদ