আজ : বুধবার | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০১৮ ইং | ৮ই রমযান, ১৪৩৯ হিজরী

তৃণমূলে জাতীয় পার্টিকে আরো সু-সংগঠিত করতে হবে: নজরুল ইসলাম

nazrul..বাবলা হোসেন, (চট্টগ্রাম) প্রতিবেদক : চট্টগ্রাম মহানগর জাতীয় পাটি (জেপি )যুব সংহতির আহবায়ক কমিটি গঠন কল্পে এক কর্মী সম্মেলন জেপি’ যুব সংহতি’র সমন্বয়কারী মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং নাছির উদ্দিন মোল্লা ও মোঃ রাকিবের সঞ্চালনায়ে ১১ই মে শুক্রবার বিকেলে ইপিজেডস্থ একটি ক্লাবে সম্পন্ন হয়েছে।

আগামীর জাতীয় নির্বাচন ও ভবিষ্যত রাজনীতি নিয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পাটি (জেপি )’র কেন্দ্রিয় যুব বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম,বিশেষ অতিথি-জেপি’র নগর সাংগঠনিক সম্পাদক এড্যাঃ কাজী নাছিরুল আলম, চট্টগ্রাম মহানগর জেপি’র সদস্য সচিব ডাঃ বেলাল মৃধা,প্রধান বক্তা ছিলেন- যুব সংহতির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক-মোঃ মাহফুজ আলম,সহ-সভাপতি মোঃ আরমান।

সভার শুরুতে সাবেক সভাপতি আঃ রহমান ও জেপির চেয়ারম্যান, বনমন্ত্রী আনোয়ার হোসেন’মন্জু’র চাচির মৃত্যুতে এক মিনিট নিরতা এবং শোক প্রস্তাব গৃহিত হয়। কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইপিজেড থানা জেপির সাঃ সম্পাদক এড্যাঃ বরকত উল্লাহ খান,বন্দরের কে.এম.জামাল হোসেন,পতেঙ্গা কমিটির সভাপতি মোস্তফা তালুকদার, যুব সংহতি সদস্য মোঃ আলী সাহেব,সোহাগ তালুকদার,আলমগীর জুয়েল প্রমুখ।

আলোচনা সভার দ্বিতীয় পর্বে ৫সদস্য বিশিষ্ট জেপি যুব সংহতির আহবায়ক কমিটি ঘোষনা করেন কেন্দ্রিয় যুব বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম। ঘোষিত কমিটিতে আহবায়ক-মোঃ মিজানুর রহমান, যুগ্ন আহবায়করা হচ্ছে-সোহাগ তালুকদার, মোঃ আলী, মোঃনাছির উদ্দিন মোল্লা ,মঈনুদ্দিনএবং সদস্য সচিব-মোঃরেজাউল ইসলাম রাকিব।

সম্মেলনের প্রথম পর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে (জেপি )’র কেন্দ্রিয় যুব বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম বলেন, চট্টগ্রাম মহানগরে জাতীয় পাটি (জেপি )যুব সংহতিকে তৃণমূল থেকে আরো সু-সংগঠিত করে জেপির চেয়ারম্যান, বনমন্ত্রী আনোয়ার হোসেন’মন্জু’র হাাত কে শক্তিশালী করার দৃঢ় আহবান করেন। আর জেপির রাজনীতি হবে দূর্নীতি-র্দুশাসন এবং শোষন মুক্ত। সেই লক্ষে জাতীয পাটি জেপিকে আরো তারণ্য নির্ভর যুবশক্তি কে দলের পতাকা তলে ঐক্যবদ্ধ করে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠাতায় এগিয়ে আসার আহবান জানান। পরিশেষে নগর যুব সংহতির ঘোষিত কমিটির নেতৃবৃন্দরা কেন্দ্রিয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

আরো সংবাদ