শিরোনাম:
ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
Editor BD24
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
প্রচ্ছদ » দেশ » আসছে ছোট পর্দার নতুন জুটি আমিন খান ও পিয়া বিপাশা
প্রচ্ছদ » দেশ » আসছে ছোট পর্দার নতুন জুটি আমিন খান ও পিয়া বিপাশা
৫৫৯ বার পঠিত
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আসছে ছোট পর্দার নতুন জুটি আমিন খান ও পিয়া বিপাশা

---এডিটর ডেস্ক : অনেক ব্যবসা সফল চলচ্চিত্রের নায়ক আমিন খান। যদিও বা এখন চলচ্চিত্রে খুব বেশি নিয়মিত নন তিনি। তবে যে ক’টি চলচ্চিত্রে বর্তমানে তিনি অভিনয় করছেন সবগুলোতেই তিনি গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার চেষ্টা করছেন। ছোটপর্দাতেও আমিন খান নিয়মিত সময় দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন।


বাংলাভিশনে প্রতি বৃহস্পতি, শুক্র, শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে প্রচার হয় রাশেদ রাহা রচিত ও পরিচালিত ধারাবাহিক নাটক ‘আকাশে মেঘ নেই’। এতে জুটি হিসেবে দেখা যাবে আমিন খান ও পিয়া বিপাশাকে। এরইমধ্যে তারা দু’জনই ধারাবাহিকটির শুটিং-এ অংশ নিয়েছেন। এই নাটকে আমিন খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। আমিন খানের একটি চরিত্রের নাম অনুপ এবং অন্য চরিত্রের নাম অনন্ত। পিয়া বিপাশা এই নাটকে অভিনয় করছেন সুজানা চরিত্রে।

 

নাটকটির গল্প প্রসঙ্গে রাশেদ রাহা বলেন, এই নাটকে আমিন ভাইকে দর্শক একটু ব্যতিক্রম চরিত্রেই দেখছেন। যে কারণে আমি নাটকটির জন্য বেশ সাড়াও পাচ্ছি। আর পিয়া বিপাশার চরিত্রটিও বেশ গুরুত্বপূর্ণ। যদিও আমিন ভাইয়ের বিপরীতে আরেকটি চরিত্রে পিয়ারই বড় বোন আজমেরী আশা অভিনয় করছেন। দু’বোন এবারই প্রথম একসঙ্গে একই ধারাবাহিকে অভিনয় করছেন। সমসাময়িক গল্পেরই নাটক আকাশে মেঘ নেই।

আমিন খান বলেন, রাশেদ রাহা নির্মাতা হিসেবে বেশ বিচক্ষণ। তার কথার সাথে কাজের সামঞ্জস্যতা পেয়েছি আমি। যে কারণে তার নির্দেশনায় কাজ করাটা আমি ভীষণ উপভোগ করছি। সবচেয়ে বড় কথা হলো একজন পরিচালকের যে দায়বদ্ধতা নিয়ে কাজ করা উচিত, রাশেদ তা করে। এ কারণেই তাকে আমার ভীষণ ভালোলাগে। পিয়া বিপাশার সঙ্গে এবারই আমার প্রথম কাজ করা। পিয়া যথেষ্ট আন্তরিক।


পিয়া বিপাশা বলেন, মাঝে বেশ কিছুদিন আমি কাজ করিনি। এরমধ্যে একটি খণ্ড নাটকের কাজ করেছি। আর রাশেদ ভাইয়ের নির্দেশনায় আকাশে মেঘ নেই ধারাবাহিকে কাজ করেছি। রাশেদ ভাইয়ের ইউনিটটা বেশ গুছানো থাকে। কীভাবে যে কাজ শুরু হয়, কীভাবে যে শেষ হয় টেরই পাওয়া যায় না। আমি তার নির্দেশনায় কাজ করে সন্তুষ্ট। আর আমিন ভাই এদেশের চলচ্চিত্রের একজন প্রতিথযশা নায়ক। তার সঙ্গে কাজ করাটা আমার জন্য সত্যিই নতুন এক অভিজ্ঞতা ছিলো। তিনি ভীষণ সহযোগিতা পরায়ণ।


আমিন খান এরইমধ্যে শেষ করেছেন ‘অবতার’ নামক একটি চলচ্চিত্রের কাজ। এছাড়া হঠাৎ থেমে যাওয়া চলচ্চিত্র সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ শুরু হবে আগস্টের মাঝামাঝি সময়ে। এতে তার বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। গেলো ৮জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আমিন খান ও পপি পারফর্ম্যান্সে অংশগ্রহণ করেন। এর কোরিওগ্রাফি করেছিলেন মাসুম বাবুল ও ইভান শাহিরয়ার সোহাগ।

শিগগিরই শুরু হবার কথা রয়েছে আমিন খানের ‘দুলালের মুখ দেখি’ চলচ্চিত্রের শুটিং। এটি নির্মাণ করবেন মিজানুর রহমান লাবু। অন্যদিকে পিয়া বিপাশা শেখ সেলিমের নির্দেশনায় জাহিদ হাসানের বিপরীতে একটি ঈদের নাটকের কাজ শেষ করেছেন।




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
চাষী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগরীর চারা বিতরণ সম্পন্ন
সাপাহারে পরিবেশ সংরক্ষণে পুলিশের বৃক্ষ রোপণ কর্মসূচী অনুষ্ঠিত
ওয়ালটন পণ্য রপ্তানি তালিকায় এবার যুক্ত হলো উগান্ডা
মিউজিক ভিডিওতে নিলয়-শেহতাজ (ভিডিও)
শ্রীমঙ্গলে রয়েল ট্রাভেলস লিংকের যাত্রা শুরু
কক্সবাজারে পরিবেশ পুনরুদ্ধারের দাবি সুশীল সমাজের
শিশু নির্যাতন এখন মহামারী
কেমন আছি আমরা সবাই