আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

“বিএনপির গাড়ী বহরে হামলার ঘটনা সাজানো নাটক”

গাড়ি-বহরে-হামলার-ঘটনা-নাটকএডিটর ডেস্ক : বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে সাংবাদিকদের ওপর হামলার ঘটনাটি তাদের সাজানো নাটক। ‘বিশ্ব গণমাধ্যমে খবর সৃষ্টি করতেই বেগম খালেদা জিয়ার নির্দেশে বিএনপির নেতা-কর্মীরা সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে।’ আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ আজ সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপির গাড়ী বহরের গণমাধ্যম কর্মীদের ওপর হামলা চালিয়েছে বলে বিএনপির অভিযোগের জবাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া ও দলের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিএনপির বড় বড় নেতাদের গাড়ীতে হামলা না চালিয়ে গণমাধ্যম কর্মীদের ওপর হামলা চালানোর বিষয়টি রহস্যজনক উল্লেখ করে ড. হাছান বলেন, আর বেগম খালেদা জিয়া তাঁর গাড়ী বহরে হামলার বিষয়ে কিছু না বলে শুধু সাংবাদিকদের ওপর হামলার জন্য নিন্দা জানিয়েছেন। তিনি বলেন, রাজনৈতিক প্রতিপক্ষের ওপর হামলা চালানোর সংস্কৃতি আওয়ামী লীগের নেই। এ ধরনের সংস্কৃতি বিএনপিই লালন করে। বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরা দেওয়ার সময় বিএনপি সমর্থিত আইনজীবীদের হাতাহাতির কথা উল্লেখ করে তিনি বলেন, সম্প্রতি বিএনপির সকল সমাবেশে অভ্যন্তরীণ দলীয় কোন্দলে মারামারি ঘটনা ঘটেছে।

ড. হাছান বলেন, বিএনপির নেত্রী অসুস্থ নন। তিনি অসুস্থতার নামে ভনিতা করেছেন। অসুস্থ না হওয়া স্বত্বেও তিনি লন্ডনে অবস্থান করে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।

তিনি বলেন, তিনি অসুস্থ হলে প্রায় ৫শ’ কিলোমিটার রাস্তা কিভাবে গাড়ীতে করে যাবেন। আর তাঁর গাড়ী বহরে ত্রাণবাহী কোন যানও ছিল না। একটি বিশেষ পরিস্থিতি তৈরি করতেই বেগম খালেদা জিয়া সড়ক পথ বেঁছে নিয়েছেন উল্লেখ করে ড. হাছান আরো বলেন, বিএনপির এ ধরনের নোংরা রাজনীতি থেকে বেরিয়ে আসা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ