আজ : রবিবার | ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০১৮ ইং | ৪ঠা জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

পতেঙ্গায় সিটি লায়ন্স ও ইয়াং স্টার ক্লাবের ফ্রি ব্লাড গ্রুফিং ক্যাম্পইন

balled..15চট্টগ্রাম প্রতিবেদক : নগরীর ৪০নং ওয়ার্ডস্থ পতেঙ্গা বািলকা বিদ্যালয়ের সামনে পতেঙ্গা ইয়াং স্টার ক্লাব, পতেঙ্গা ইয়াং স্টার ব্লাড ডোনার এবং সিটি লায়ন্স ক্লাবের সহায়তায় ১৫ডিসেম্বর শুক্রবার (বিজয় দিবস উদযাপনে) ফ্রি ব্লাড গ্রুফিং ক্যাম্পইন অনুষ্ঠিত হয়।

ফ্রি ব্লাড গ্রুফিং ক্যাম্পইনে পতেঙ্গা এলাকার প্রায় ১হাজার লোকের রক্তের গ্রুফিং সম্পন্ন করেন।সকালে এই ক্যাম্পের উদ্বোধন করেন পতেঙ্গা ইয়াং স্টার ক্লাব’র সভাপতি মোঃ জোবায়ের বশর। এসময় সিটি লায়ন্সের ডিস্ট্রিক মেম্বার ও দৈনিক মুক্তবাণী পত্রিকার সিনিয়র স্টাফ রিপোটার বাবুল হোসেন বাবলা, ইয়াং স্টার ব্লাড ডোনারের অর্থ সম্পাদক-গাজী মামুন। অন্যান্যর মধ্যে ক্রাইম ডায়রি বিডি’র প্রতিনিধি মোঃ সালাউদ্দিন, ক্লাব সদস্য-হৃদয় সাগর,মাসুম প্রমুখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, রক্ত একটি গুরুত্বপূর্ন জিনিস,যাহা মানুষের শরীরে৭০/৭৫ভাগ জুড়ে অবস্থান করে মাণুষ কে স্বাভাবিক ভাবে বাচঁতে সহায়তা দান করে। যা কোন কারণে খাড়তি পড়লে শরীওে নান রোগ জীবানু বাসা বাধেঁ। তাই এই বিশেষ গুরুত্ব পূর্ন জিনিস কে গ্রুপ নির্ণয় করে দরিদ্র মানুষ কে সঠিক সেবা দানে ইয়ং স্টার পতেঙ্গা আলো ছড়াতে সকলে সাহার্য্য কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ