আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

“পেট্রোল বোমা হামলাকারীদের জনগণ ভোট দিয়ে ক্ষমতায় আনবে না”

sad-1এডিটর ডেস্ক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে, তাদের জনগণ কখনও ভোট দিয়ে ক্ষমতায় আনবে না। আজ সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘রোহিঙ্গা শরণার্থী সংকট সমাধানে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. ইনামুল হক, সাবেক ছাত্রনেতা গোলাম সারোওয়ার কবির, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন। হাছান মাহমুদ বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধান করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা করে যাচ্ছেন।

শেখ হাসিনার তৎপরতার কারণেই মিয়ানমারের উপর আন্তর্জাতিকভাবে কূটনৈতিক চাপ সৃষ্টি করা হচ্ছে। তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ৩ মাস দেশের বাইরে ছিলেন। এর মধ্যে দেশে বন্যা ও রোহিঙ্গা সমস্যা বড় আকার ধারণ করলেও এটি নিয়ে তার কোনো মাথাব্যথা নেই। কারণ তিনি তো আর মানুষকে ভালোবাসেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ