আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

রাবির ভর্তি পরীক্ষায় সক্রিয় ছিনতাইকারী চক্র

Ru-photoএ এইচ রাজু রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সক্রিয় রয়েছে ছিনতাইকারী চক্র। পরীক্ষার শুরু থেকেই একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটছে। বিশেষ করে অপরিচিত কাউকে নিরিবিলি অবস্থায় পেলে ধারালো অস্ত্র দেখিয়ে ছিনতাই করা হচ্ছে।

ভুক্তভোগী হুমায়ুন আজাদ বলেন, গত ২১ অক্টোবর শনিবার চট্টগ্রাম থেকে ভর্তি পরীক্ষার উদ্দেশ্যে আমরা পাঁচবন্ধু বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে নামি। সেখান থেকে বিনোদপুর এলাকায় মেসের উদ্দেশ্যে যাত্রা করি। এ সময় এ সময় তিনজন অপরিচিত ব্যাক্তি এসে আমাদের সাথে থাকা মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে আমাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে পড়লে তারা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

এদিকে একইভাবে গতকাল সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যালের সামনে ও রাত ১০টার দিকে কাজলা এলাকার অক্ট্রয় মোড়ে মোবাইল, টাকাসহ প্রয়োজনীয় বিভিন্ন সরঞ্জামাদি ছিনতাই করে।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, আমরা যথেষ্ট নিরাপত্তা জোরদার করেছি। তবে ছিনতাইয়ের ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে বিষয়টি বিবেচনায় এনে আমরা পদক্ষেপ নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ