আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

‘রান ফর নড়াইল’ পদযাত্রায় যোগ দিবেন মাশরাফি

010-59abb6b633faaএডিটর ডেস্ক : আগামীকাল সোমবার নড়াইলের উন্নয়নে ‘রান ফর নড়াইল’-এর পদযাত্রায় যোগ দিবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এ উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আজ রোববার শহরের আদালতপুর এলাকায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আপনারা সাথে থাকলে জেলার বিভিন্ন উন্নয়নের চেষ্টা করবো। ক্রিকেট, টেবিল টেনিস, ভলিবল খেলা এবং চিকিৎসার উন্নয়নসহ শহরে চলাচলরত রিকশা, ভ্যান, অটোরিকশা চালকদের বিনামূল্যে পানি পানের ব্যবস্থা ও পরিচ্ছন্ন শহর গড়তে সহযোগিতা করবো। নড়াইলের বিভিন্ন উন্নয়নে আগামীকাল রূপগঞ্জ বাঁধাঘাট চত্বর থেকে নড়াইল চৌরাস্তা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পদযাত্রায় সকলের সঙ্গে অংশগ্রহণ করবেন মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারতœ দূর করে কর্মসংস্থান সৃষ্টি করা, সাংস্কৃতিক কর্মকান্ড গতিশীল, খেলাধূলার উন্নয়নে প্রশিক্ষণ, চিত্রা নদীকে ঘিরে পর্যটন এলাকা, শহরকে আইসিটিতে রুপান্তরিত করা এবং বিনোদন বান্ধব শহর গড়ে তোলার লক্ষ্যে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, অ্যাডভোকেট কাজী বসিরুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ