আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

সেনবাগে ফতেহ্পুর ইসলামীয়া মাদরাসার পাঁগড়ী প্রদান

fffvনোয়াখালী প্রতিবেদক : নোয়াখালীর সেনবাগ উপজেলার সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ফতেহ্পুর ইসলামীয় মাদরাসার ২২জন হাফেজে কোরআন ছাত্রদের দস্তারবন্দী (পাঁগড়ী) প্রদান অনুষ্ঠান গতকাল শনিবার রাতে মাদরাসার মাঠে অনুষ্ঠিত হয়েছে। কোরআনে হাফেজ ও কৃতি ছাত্রদে পাগড়ী প্রদান ও পুরস্কার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা এবং ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলহাজ¦ কলিম উল্লার সভাপতিত্বে ও মাদরাসার মুহতামিম এবং যৌতুক প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের মহাসচিব আলহাজ¦ বেলাল হুসাইন ফতেহ্পুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও পাগড়ী প্রদান অনুষ্ঠানের প্রধান অতিধি ছিলেন-বিশিষ্ট্য শিল্পপতি সানজী গ্রুপ অব কোম্পানীজের চেয়ারম্যান ও মেঘনা ব্যাংকের পরিচালক লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

বিশেষ অীতথি ছিলেন নোয়াখালী ব্রিকফিল্ড মালিক সমিতির সেক্রেটারী ও যৌতুক প্রতিরোধ আন্দোলনের সভাপতি খন্দকার আফবাব উদ্দিন, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট সানা উল্লা, আরবিএম ব্রিকফিল্ডের সত্ত্বাঅধিকারী আলহাজ¦ এবাদুর হক রুপধন, দৈনিক সচিত্র নোয়াখালী পত্রিকার সম্পাদক ও প্রকাশক আমিরুল ইসলাম হারুন, ছমির মুন্সির হাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দলিল লিখক আলহাজ¦ বশির আহম্মদ, বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ আহমেদের রহমান সোহেল, বিশিষ্ট্য ব্যবসায়ী আবদুল খালেক,যৌতুক প্রতিরোধ আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও নয়াদিগন্তের সেনবাগ প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

অনুষ্ঠানের কোনআনে হাফেজ ২২জন ছাত্রকে আনুষ্ঠানিক ভাবে পাগড়ী পরিয়ে দেন অনুষ্ঠানের উপস্থিত অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ