আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

“বিশ্বরঙের জমকানো শারদীয় উৎসব”

dfdfdfএডিটর ডেস্ক : ২৯ শে সেপ্টেম্বর “বিশ্বরঙ ও গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন” আয়োজিত বনানী পূজা মন্ডপে অনুষ্ঠিত হয় জমকানো শারদীয় উৎসব ২০১৭। ওপেনিং ড্যান্স ঢাকি দিয়ে মঞ্চো উন্মোচন করা হয়। তার পর মঞ্চ মাতায় নাদিয়া আহমেদ। নাদিয়ার নৃত্য পরিচালনায় ছিলেন ইভান শাহরিয়ার সোহাগ ও লিখন রায়। আরো নেচেছেন জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকতউলাহ। নায়করাজ রাজ্জাক স্বরনে বিশ্বরঙের ফ্যাশন শো দেখে অনেকেই ফিরে যান রুপালী  যুগে। গান গেয়ে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন নির্ঝর চৌধুরী, কোনাল, কনা, পুতুল, পলাশ।

অনুষ্ঠানের বিশেষ আর্কষন ছিল নন্দিত ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা ও আঁখি আলমগীর এর পরিবেশনায় গান কানচা-কানচি। জমকানো ফ্যাশন-শো পরিবেশন করেন জনপ্রিয় ফ্যাশন ব্যান্ড বিশ্বরঙ। এছাড়াও ছোটদের ফ্যাশন শো দিয়ে মঞ্চ আলোকিত করেন চট্টলপুড়ি। বিসর্জন সিনেমায় অসাধারন অভিনয়ের জন্য, দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে “বিশ্বরঙ ও গুলশান-বনানী সার্বজনীন পূজা ফাউন্ডেশন এর পক্ষ থেকে পৃথক ভাবে পুরুস্কৃত করা হয়।

এ অনুষ্ঠানের মেকওভার পার্টনার ছিল পারসোনা। মিডিয়া পার্টনার- চ্যানেল নাইন, মাছরাঙা টিভি, ৮৯.২ এফএম এবিসি রেডিও,আনন্দ আলো,বাংলা ট্রিবিউন। জুয়েলারী পার্টনার-ডায়মন্ড ওর্য়াল্ড লি:, এ্যারাবিয়ানস ও দি নিউ হ্যাভেন জুয়েলার্স। গ্রুমিং পার্টনার ছিল“কিউবিক”। সার্বিক সহযোগীতায় ছিল যমুনা ফিউচার পার্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ