আজ : শুক্রবার | ১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং | ২৭শে রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

মাঠেই মৃত্যু হলো ইন্দোনেশিয়ান গোলরক্ষকের

choirul-huda-89789এডিটর ডেস্ক : ম্যাচের মধ্যে সতীর্থ খেলোয়াড়ের সঙ্গে ধাক্কা লেগে মাঠেই দুঃখজনকভাবে মৃত্যু হয়েছে ইন্দোনেশিয়ার জাতীয় দলের সাবেক গোলরক্ষক চোইরুল হুদার। রোববার ঘরোয়া লীগের ম্যাচে পূর্ভ জাভার ক্লাব পেরসেলার হয়ে খেলতে নেমে সতীর্থ ব্রাজিলিয়ান মিডফিল্ডার রামোন রডরিগুয়েজের সঙ্গে ধাক্কা লেগে বিরতির ঠিক আগ মুহূর্তে মাঠে লুটিয়ে পড়েন ৩৮ বছর বয়সী হুদা। ভিডিও ফুটেজে দেখা গেছে, বুকে আঘাত লাগা হুদাকে সঙ্গে সঙ্গেই স্ট্রেচারে করে মাঠের বাইরে বের করে আনা হয়।

হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হুদার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে। পেরসেলার সহকারী কোচ ইউরোনার এফেনডি বলেছেন, হাসপাতালে কিছু সময়ের জন্য হুদাকে জরুরী চিকিৎসা দেয়া হয়েছিল। কিন্তু তাকে শেষ পর্যন্ত বাঁচানো যায়নি। সোমবার স্থানীয় সময় বিকেল ৫টায় তার মৃত্যু হয়।

১৯৯৯ সাল থেকে পেরসেলার হয়ে পাঁচ শতাধিক ম্যাচে অংশ নিয়েছেন অভিজ্ঞ হুদা। তার মৃত্যুতে ইন্দোনেয়িশয়ান ফুটবলে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে হুদার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হচ্ছে। পেরসেলার সমর্থকরা তার প্রতি শ্রদ্ধা জানিয়ে যোগাযোগ মাধ্যমে লিখেছে, ‘একটি মানুষ, একটি ক্লাব, একটি ভালবাসা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ